বরিশালে অসহায় পরিবারের মা‌ঝে পরশমনি সংস্থার সেলাই মেশিন বিতরণ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৩:১৭
  • 24 বার পঠিত
বরিশালে অসহায় পরিবারের মা‌ঝে        পরশমনি সংস্থার সেলাই মেশিন বিতরণ

শামীম আহমেদ \ বরিশালের অসহায় পরিবারের বাড়তি আয়ের জন্য সেলাই মেসিন বিতরণ করা হয়েছে। পরশমনি সংস্থার সহযোগীতায় এবং জাতীয় সমাজকল্যান পরিষদের অর্থায়নে এই মেশিন দেয়া হয়। বৃহস্পতিবার দূপুরে নগরীর ব্যাপ্টিস্ট মিশন রোড এলাকায় এই সেলাই মেশিন বিতরণ করেন সংস্থার পরিচালক মো. জসিম উদ্দিন।
সেলাই মেশিন পেয়ে বিধবা নয়ন বলেন, আমার স্বামী মারা যাওয়ার পর থেকে সংসারের উপার্জন করার মতো কেউ নেই। বর্তমানে মেয়ে জামাইয়ের সহায়তায় কোন রকম খেয়ে না খেয়ে বেঁচে আছি। এখন আমাকে দেওয়া সেলাই মেশিন দিয়ে কিছুটা হলেও আয় করে সংসার চালাতে পারবো।
সেলাই মেশিন বিতরণকালে সংস্থার পরিচালক জসিম উদ্দিন বলেন, অলাভজনক প্রতিষ্ঠান পরশমনি সমাজকল্যাণ সংস্থার প্রতিশ্র“তি অনুযায়ী সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে এই সেলাই মেশিন বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, করোনা রোগের শুর“ থেকে এই সংস্থার নিজস্ব তহবিল থেকে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি মানুষের পাশে থেকে ত্রাণ বিতরণ করে আসছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি সবরিশাল থেকে পন্য নৌযান চলাচল বন্ধএবার ভোলায় ১০ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামবরিশাল শুর হয়ছ পণ্যবাহি নযান শ্রমিকদর কর্মবিপ্রাথমিক বিদ্যালয়ে আবেদন করবেন যেভাবেতৈমূরের অনুষ্ঠানে হামলা, মান্নাসহ আহত ৩০প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি পবরিশালর ধর্ষন মামলার আসামী ঢাকা থেকে গ্রফতারমহিপুর ইউপি নির্বাচন উৎকন্ঠায় প্রার্থী ও ভাটকঠার নিরাপত্তার মধ্যদিয় আজ অনুষ্ঠিত হছ মৎস্যপূজামণ্ডপে প্রবেশ নিষেধ, কলকাতা হাইকোর্টের ঐবরিশাল বিশ্ব এনসথসিয়া দিবস উদযাপনপটুয়াখালীতে এলজিইডি’র গ্রামীণ সড়ক রক্ষণাবেমাস্ক ব্যবহার নশ্চিতিরে নর্দিশে মন্ত্রসিভাদুদকের মামলায় আউয়াল দম্পতির জামিন বহাল
%d bloggers like this: