বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৯:২৩
  • 69 বার পঠিত
বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মাদকবিরোধী আভিযানে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এবং মাদক পরিবহনে ব্যবহৃত ওই ট্রাকটিসহ একটি প্রাইভেটকার আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে র‌্যাব এই সফল অভিযান চালিয়েছে। বিষয়টি রাতে বরিশাল রুপাতলী কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তি নিশ্চিত করা হয়।
গ্রেপ্তরকৃতরা হচ্ছে- বেনাপোল ভবের বেড় এলাকার আব্দুল্লাহ বিশ্বাসের ছেলে মো. তৌহিদুল ইসলাম (২৫), বেনাপোল দুর্গাপুর এলাকার মো. আলী কদরের ছেলে মো. মেহেদী হাসান (২০), খালিশপুর শিকদার বাড়ি মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. আলাউদ্দিন (৩৪), খুলনার আঞ্জুমান রোডের মো. নজরুল ইসলামের ছেলে মো. নাজমুল হাসান ওরফে সুমন (৩০) এবং সাতক্ষীরার বজ্র বাকসা এলাকার মো. সামছুল হকের ছেলে মো. শহীদুল ইসলাম (২৫)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, যশোর জেলা হতে একটি পিকআপযোগে ফেন্সিডিল বহন করে বরিশাল নগরী হয়ে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশে আসছে। এমনকি ফেন্সিডিল বহনকারী পিকআপকে পাহাড়া দিয়ে একটি প্রাইভেটকার পেছনে আছে। পরে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি থামিয়ে তল্লাশি চালায় তাদের একটি টিম। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার এবং একটি নীল রংয়ের মিনি পিকআপ চেকপোস্টের সামনে আসলে গাড়ি থামানোর জন্য সংকেত দেয়া হয়। পরে তারার গাড়ি থামিয়ে দৌড়ে পালানোর সময় ৫ মাদক কারবারীকে ধরে ফেলে র‌্যাব সদস্যরা। পরে পিকআপটিতে তল্লাশি করে ৫৭৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি দুইটি আটক করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: