বরিশাল সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির নেতৃবৃন্দ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৬:০২
  • 67 বার পঠিত
বরিশাল সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির নেতৃবৃন্দ

বরিশাল সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি(বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ সোসাইটি)এর বরিশাল কমিটির নেতৃবৃন্দ। ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল সিটি কর্পোরেশনের এনেক্স ভবনে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নেতৃবৃন্দ এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন। প্রসঙ্গত : বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র বরিশাল কমিটির উপদেষ্টা বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এদিকে,বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নবনির্বাচিত বরিশাল কমিটির সভাপতি সরদার মো: খালেদ হোসেন স্বপন ও সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রথমে সিটি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে মেয়রের সঙ্গে এক বৈঠকে মিলিত হন। এছাড়া সৌজন্য স্বাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, প্রকাশনা সম্পাদক মো: নাজিম মোল্লা,সাইদুজ্জামান সুজন, প্রসেনজিৎ দাস অপু প্রমুখ।
সংগঠনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু বলেন-বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির বরিশাল কমিটির নেতৃবৃন্দ বরিশাল সিটি মেয়র ও বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির উপদেষ্টা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সঙ্গে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়ে সংগঠনের সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করার বিষয়ে সার্বিক আলোচনা করা হয়েছে। এবং শীঘ্রই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর টুঙ্গিপাড়া মাজার জিয়ারতে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: