বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৯:২৩
  • 675 বার পঠিত
বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মাদকবিরোধী আভিযানে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এবং মাদক পরিবহনে ব্যবহৃত ওই ট্রাকটিসহ একটি প্রাইভেটকার আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে র‌্যাব এই সফল অভিযান চালিয়েছে। বিষয়টি রাতে বরিশাল রুপাতলী কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তি নিশ্চিত করা হয়।
গ্রেপ্তরকৃতরা হচ্ছে- বেনাপোল ভবের বেড় এলাকার আব্দুল্লাহ বিশ্বাসের ছেলে মো. তৌহিদুল ইসলাম (২৫), বেনাপোল দুর্গাপুর এলাকার মো. আলী কদরের ছেলে মো. মেহেদী হাসান (২০), খালিশপুর শিকদার বাড়ি মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. আলাউদ্দিন (৩৪), খুলনার আঞ্জুমান রোডের মো. নজরুল ইসলামের ছেলে মো. নাজমুল হাসান ওরফে সুমন (৩০) এবং সাতক্ষীরার বজ্র বাকসা এলাকার মো. সামছুল হকের ছেলে মো. শহীদুল ইসলাম (২৫)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, যশোর জেলা হতে একটি পিকআপযোগে ফেন্সিডিল বহন করে বরিশাল নগরী হয়ে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশে আসছে। এমনকি ফেন্সিডিল বহনকারী পিকআপকে পাহাড়া দিয়ে একটি প্রাইভেটকার পেছনে আছে। পরে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি থামিয়ে তল্লাশি চালায় তাদের একটি টিম। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার এবং একটি নীল রংয়ের মিনি পিকআপ চেকপোস্টের সামনে আসলে গাড়ি থামানোর জন্য সংকেত দেয়া হয়। পরে তারার গাড়ি থামিয়ে দৌড়ে পালানোর সময় ৫ মাদক কারবারীকে ধরে ফেলে র‌্যাব সদস্যরা। পরে পিকআপটিতে তল্লাশি করে ৫৭৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি দুইটি আটক করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d