লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২০, ০৬:৩২
  • 728 বার পঠিত
লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুরে বাতাবি লেবু খাওয়া নিয়ে মো. হামিম তরফদার (১১) নামের এক শিশুকে গাছের সাথে বেঁধে মারধর ও পরে কুপিয়ে আহত করা হয়েছে। আহত ওই শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের অতুলনগর গ্রামে ঘটনাটি ঘটে।

আহত হামিম তরফদার ওই গ্রামের শাহেদুল তরফদারের ছেলে ও উপজেলার মাটিভাঙ্গার হাজি আব্দুল গানি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

আহত শিশুটির বাবা জানান, তার ছেলে গত মঙ্গলবার বিকালে তার দাদি বাহারন বেগমের গাছের একটি বাতাবি লেবু পেড়ে ৬ জন বন্ধু মিলে খায়। এ ফল খাওয়া দেখে পার্শ্ববর্তী জাফর শেখ তার গাছের ফল খেয়েছে ভেবে ক্ষিপ্ত হন। এ ঘটনার জেরে বৃহস্পতিবার দুপুরে ওই শিশুটি বাড়ির পাশের নদীতে গোসল করার সময় তাকে ডেকে নিয়ে নদীর পাড়ের একটি গাছের সাথে গামছা দিয়ে বেঁধে বেদম মারধর করে।

পরে মাথায় কুপিয়ে আহত করে মৃত ভেবে ফেলে রাখে। বিষয়টি স্থানীয় একটি শিুশুর মুখে শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অশেষ প্রতীম রায় জানান, ওই শিশুটিকে ধারালো কোন কিছু দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।

অভিযুক্ত জাফর শেখ জানান, গত ২ দিন আগে ওই শিশুটি তার গাছের বাতাবি লেবু চুরি করে খায়। বিষয়টি জানতে চাইলে সে আমাকে ঘুষি মারে। এতে তাকে একটি লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। এতে তার বাবা ও আত্মীয় স্বজন আমার ওপর হামলা করেছে।

থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম জানান, এমন কোন খবর পাইনি। তারপরও বিষয়টির খোঁজ নেয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d