তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৯ ২০২০, ০৬:৪৯
  • 699 বার পঠিত
তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগ
সংবাদটি শেয়ার করুন....

নিপীড়িত ও ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করে কালো টাকায় মাদক ও হত্যা মামলার আসামিদের উপজেলা ও কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়েছে অভিযোগ এনে কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহবায়কসহ ১১ জন নেতা দলীয় স্ব-স্ব পদ থেকে পদত্যাগ করেছেন।
শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে তালতলী সাংবাদিক ফোরামে এক সংবাদ সম্মেলনে তারা পদত্যাগের ঘোষণা করেন।
লিখিত বক্তব্যে তারা অভিযোগ করে বলেন, ‘দীর্ঘদিন ধরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষে ছাত্রদলের রাজনীতি করে আসছি। দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে হামলা-মামলা জেল-জুলুম ও নির্যাতন নিপীড়নের শিকার হয়েছি। দলের এই দুর্দিনে রাজপথে থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলন সংগ্রামে মাঠে রয়েছি। কিন্তু গত ১৯শে সেপ্টেম্বর রাত ৯টার দিকে বরিশাল বিভাগীয় টিম ও স্থানীয় কিছু স্বার্থলোভীরা টাকার বিনিময়ে বিনিময়ে ছাত্রদলের নির্যাতিত নিপীড়িত ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করে মাদক ও হত্যা মামলার আসামীদের এবং অছাত্র ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন করেন কেন্দ্রী সংসদ। এতে ছাত্রদলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। সদ্য ঘোষিত কমিটি থেকে যারা পদত্যাগ করলেন তারা হলেনÑ উপজেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফারুক হোসন, যুগ্ম আহবায়ক জুয়েল মিয়া, সদস্য শামীম বেপারী, সজিব খান, কাওছার আলম এবং কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল মীর, সদস্য জাকারিয়া ও মো. রাকিবুল। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যেমে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফ রেজা পদত্যাগের ঘোষণা দেন।।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d