বরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৯ ২০২০, ০৩:৪১
  • 700 বার পঠিত
বরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতে বিক্ষোভ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ \
বরিশাল শহরের রিক্সা-ভ্যান- ঠেলাগাড়ি চালকদের লাইসেন্স নবায়ন ফি বকেয়া মওকুফ করে হালনাগাদ করতে হবে এবং সুদমুক্ত নবায়ন করতে হবে। বরিশাল শহরের সকল জড়াজীর্ণ রাস্তাঘাট মেরামত করা সহ প্রতি বছরের জুন-জুলাই মাসের মধ্যে রিক্সা-ভ্যান ঠেলাগাড়ি েভাড়া নির্ধারণসহ যাত্রী ভাড়া নির্ধারণ সহ ৭ দফা দাবী আদায়ের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বরিশাল রিক্স-ভ্যান- ঠ্যালাগাড়ি শ্রমিক ইউনিয়ন মহানগর কমিটি।

আজ শনিবার (১৯ই) সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় নগরের প্রাণ কেন্দ্র সদররোডে একর্মসূচি পালিত হয়। মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন শ্রমিক নেতা এ্যাড, একে আজাদ, আখতার হোসেন শ্র“পু, শ্যামল দত্ত, তুষার সেন ও অপূর্ব গৌতম প্রমুখ।

পড়ে নগরীতে প্রচন্ড রৌদ্র ও গরম উপেক্ষা করে নগরীর বিভিন্ন সড়কে দাবী আদায়ের শে­াগান দিয়ে বিক্ষোভ মিছিল করে শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d