ঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদন্ড

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২০ ২০২০, ০৫:৫০
  • 11 বার পঠিত
ঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদন্ড

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মিনারা বেগম (৫০) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। রবিবার দুপুরে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস কে তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন। পলাতক থাকায় আসামির অনুপস্থিতিতেই রায় ঘোষণা করা হয়। মিনারা বেগম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ভন্ডবিল গ্রামের আজগর আলীর স্ত্রী। রাষ্ট্রপক্ষের আইনজী অতিরিক্ত সরকারি কৌঁসুলি আ.স.ম মোস্তাফিজুর রহমান মনু এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলার বিবরণে জানা যায়, মিনারা বেগম একজন মাদক কারবারি। ২০১১ সালের ৪ অক্টোবর সকালে ঝালকাঠি গাবখান সেতুর টোলপ্লাজা এলাকায় একটি গাড়িতে তল্লাশী করে ২২ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই তার নামে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলা তদন্ত শেষে ২০১১ সালের ৩০ অক্টোবর তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা এসআই শেখ রাসেল কবির। আসামি জানিমে মুক্তি পেয়ে পালিয়ে যায়। সাতজনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: