কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হবে নাঃ উপ-পুলিশ কমিশনার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১ ২০২০, ১১:০৭
  • 21 বার পঠিত
কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হবে নাঃ উপ-পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক।।  সোমবার নগরীর ৬ নং ওয়ার্ডের গগণগলি ৯ নং বিট , ৯ নং ওয়ানগরীরর্ডের রসূলপুর ৭ নং বিট ও ১০ নং ওয়ার্ডের ভাটার খাল ৩ নং বিট পুলিশং কার্যালয় উদ্বোধন করেন উপ-পুলিশ কমিশনার বিএমপি মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা ।

 

উদ্বোধনকালে তিনি বলেন ,জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং। কোন অফিসারের বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না । বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বরাত দিয়ে তিনি আরও বলেন “নিজ নিজ বিট এলাকায় কে কি করে, ভালো মন্দ এলাকায় অপরাধ দানাবাঁধার আগেই সু-নাগরিকগণের সহায়তায় তা দ্রুততম সময়ে নিয়ন্ত্রণে আনতে হবে।” বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন শেষে সংশ্লিষ্ট বিট অফিসারের সরকারি মোবাইল নম্বর সকলকে অবগত করা হয় এবং যে-কোন প্রয়োজনে গোপনে বা প্রকাশ্যে জানাতে অনুরোধ করা হয়।

 

এ সময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি মোঃ জাকারিয়া রহমান ,সহকারী পুলিশ কমিশনার কোতয়ালী মডেল থানা বিএমপি মোঃ রাসেল, অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা বিএমপি, সংশ্লিষ্ট বিট অফিসার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ওয়ার্ডের সর্বস্তরের সুুশীল সমাজের প্রতিনিধিগণ ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: