ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১ ২০২০, ০৬:১৭
  • 14 বার পঠিত
ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠি শহরের পুরাতন কলাবাগান এলাকায় চাঁদা না দেওয়ায় মিলন মৃধা নামে এক ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কিশোর গ্যাং হিসেবে পরিচিত একটি গ্রুপ রবিবার বিকেলে এ হামলা চালায় বলে আহতর পরিবারের অভিযোগ। আহত ব্যবসায়ীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় সোমবার আহতের মা রহিমা বেগম বাদী হয়ে ঝালকাঠি থানায় ৬ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানা যায়, রবিবার বিকাল ৫টার দিকে পুরাতন কলাবাগান এলাকায় ব্যবসায়ী মিলনের কাছে চাঁদা দাবি করে স্থানীয় কিশোর গ্যাং। চাঁদা না পেয়ে কথা কাটাকাটির একপর্যায় তারা মিলন মৃধার ওপর হামলা চালায়। এসময় তারা দোকানের টিভিসহ মালামাল ভাংচুর করে। এতে বাধা দিলে মিলনকে কুপিয়ে হত্যাচেষ্টা করে তারা। স্থানীয়রা দৌঁড়ে আসলে কিশোর গ্যাংয়ের প্রধান সৈকত ও সাগরের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল পালিয়ে যায়। রক্তাক্ত মিলনকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। ছোট খাটো যেকোনো ইস্যুতে এই কিশোর গ্যাং একত্রিত হয়ে বিভিন্ন জায়গায় হামলা চালায় বলেও অভিযোগ রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: