কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হবে নাঃ উপ-পুলিশ কমিশনার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১ ২০২০, ১১:০৭
  • 692 বার পঠিত
কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হবে নাঃ উপ-পুলিশ কমিশনার
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক।।  সোমবার নগরীর ৬ নং ওয়ার্ডের গগণগলি ৯ নং বিট , ৯ নং ওয়ানগরীরর্ডের রসূলপুর ৭ নং বিট ও ১০ নং ওয়ার্ডের ভাটার খাল ৩ নং বিট পুলিশং কার্যালয় উদ্বোধন করেন উপ-পুলিশ কমিশনার বিএমপি মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা ।

 

উদ্বোধনকালে তিনি বলেন ,জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং। কোন অফিসারের বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না । বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বরাত দিয়ে তিনি আরও বলেন “নিজ নিজ বিট এলাকায় কে কি করে, ভালো মন্দ এলাকায় অপরাধ দানাবাঁধার আগেই সু-নাগরিকগণের সহায়তায় তা দ্রুততম সময়ে নিয়ন্ত্রণে আনতে হবে।” বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন শেষে সংশ্লিষ্ট বিট অফিসারের সরকারি মোবাইল নম্বর সকলকে অবগত করা হয় এবং যে-কোন প্রয়োজনে গোপনে বা প্রকাশ্যে জানাতে অনুরোধ করা হয়।

 

এ সময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি মোঃ জাকারিয়া রহমান ,সহকারী পুলিশ কমিশনার কোতয়ালী মডেল থানা বিএমপি মোঃ রাসেল, অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা বিএমপি, সংশ্লিষ্ট বিট অফিসার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ওয়ার্ডের সর্বস্তরের সুুশীল সমাজের প্রতিনিধিগণ ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d