মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যু

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২২ ২০২০, ০৫:২৬
  • 695 বার পঠিত
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমের মা মাজেদা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর। সোমবার রাত ১২টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গত ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) মন্ত্রীর মা বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে তিনি মারা যান। রাতেই মরহুমার মরদেহ পিরোজপুরের নাজিরপুরে নিজ বাড়িতে নেওয়া হয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়ার গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুর সময় তিনি চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এর আগে, গত বছরের এপ্রিল মাসে মারা যান প্রাণিসম্পদ মন্ত্রীর বাবা আব্দুল খালেক শেখ।।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d