কলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৩ ২০২০, ০৯:০৭
  • 701 বার পঠিত
কলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন দাখিল

Exif_JPEG_420

সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৩ সেপ্টেম্বর।। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল সম্পন্ন হয়েছে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে উৎসবমূখর পরিবেশে মধ্যে বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ’র কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মালেক আকন্দ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো.ফজলু গাজী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৬ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
উপজেলা নির্বাচন আফিস সূত্রে জানা গেছে. আগামী ২৬ সেপ্টেম্বর প্রার্থীতা যাছাই বাছাই করা হবে। ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ৪ অক্টোবর প্রতীক বরাদ্ধ দেয়া হবে। এছাড়া আগামী ২০ অক্টোবর এ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
এদিকে মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি’র ধানের শীষ প্রতীক নিয়ে কেউ মনোনয়ন পত্র জমা দেয়নি। তবে স্থানীয় আ’লীগের একটি সূত্র মতে স্বতন্দ্র প্রার্থী ফজলু গাজী বিএনপি’র প্রার্থী। ধানের শীষ প্রতীকে সাধারন ভোটারদের অনাস্থা ও বিএনপি রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে এ বিষয়ে বিএনপি’র পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ বলেন, আগামী ২০ অক্টোবর মহিপুর ইউনিয়নের সুষ্ঠ ও সুন্দর নির্বাচন সম্পান্ন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:স্থায়ী হলো দ্রুত বিচার আইনস্কুলে শিক্ষকরা কোচিং করালে দায়ী প্রতিষ্ঠানটাকা পাচার মামলায় ঢাকা টাইমসের সম্পাদক কারাগচিকিৎসকদের ঢাকার বাইরে যেতে হবে: স্বাস্থ্যমনজামিন নামঞ্জুর, মেজর হাফিজ কারাগারে
%d