বরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ড

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৪ ২০২০, ০২:৩২
  • 679 বার পঠিত
বরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ড
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের হিজলায় যৌতুকের দাবীতে স্ত্রী হত্যা মামলার রায়ে হন্তারক স্বামী মো. মনির হোসেনকে মৃত্যুদন্ড দিয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এই রায় দেন।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ফয়জুল হক ফয়েজ বলেন, ২০১৩ সালের ৬ জানুয়ারী রাতে যৌতুকের দাবীতে স্ত্রী মাকসুদা বেগমকে হত্যা করে মনির হোসেন। ওসময় তাদের তিন বছরের একটি শিশু কন্যা ছিল। এঘটনায় মাকসুদার ভাই আলাউদ্দিন মিয়া বাদী হয়ে মো. মনির হোসেনসহ ৪ জনকে আসামী করে মামলা করেন। এই মামলায় ১৩ জনের স্বাক্ষী গ্রহণ করা হয়। তবে ৩ জনকে ঘটনায় সম্পৃক্ততা না পাওয়ায় খালাস প্রদান এবং প্রধান আসামী মনির হোসেনকে ফঁাসির রায় দেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, এই রায়ের মধ্যদিয়ে অনেকেই সচেতন হবেন যে, অন্যায় করলে পাড় পাওয়ার কোন সুযোগ নেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:স্থায়ী হলো দ্রুত বিচার আইনস্কুলে শিক্ষকরা কোচিং করালে দায়ী প্রতিষ্ঠানটাকা পাচার মামলায় ঢাকা টাইমসের সম্পাদক কারাগচিকিৎসকদের ঢাকার বাইরে যেতে হবে: স্বাস্থ্যমনজামিন নামঞ্জুর, মেজর হাফিজ কারাগারে
%d