মনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হত্যার চেষ্ঠা কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক, পলাতক-২

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৫ ২০২০, ০৭:২৫
  • 705 বার পঠিত
মনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হত্যার চেষ্ঠা  কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক, পলাতক-২
সংবাদটি শেয়ার করুন....

মিজানুর রহমান জুয়েল, মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় এক মুদি ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে গতিরোধ করে ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। ওই সময় ছুরি দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাইসহ হত্যার চেষ্ঠা চালালে ব্যাবসায়ী ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে যায়। তখন ওই সদস্যকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের অপর এক সদস্যকে আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় মুদি ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন বাড়ি ফেরার পথে হরিবাড়ি সংলগ্ন পাকা সড়কের ওপর এই ঘটনা ঘটে।

এই ঘটনায় আটককৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ জেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা বাদল মৃধার ছেলে হৃদয় (১৮) ও নরসিংদী জেলার বাসিন্দা রাজু মিয়ার ছেলে এছহাক (১৮) কে আটক করে। বর্তমানে এরা ঢাকার হেমায়েতপুর বসবাস করে। তবে ঘটনার সাথে জড়িত পলাতক দুই সদস্য শুভ ও ফরহাদকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছে পুলিশ।

মুদি ব্যবসায়ী নুরনবী অরুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে ১২টার সময় তুলাতলী বাজার থেকে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে হরিবাড়ির সামনে রাস্তার দুই পাশে দড়ি টানিয়ে গতিরোধ করে ছিনাতাইসহ হত্যার চেষ্ঠা করে। এই সময় ডাক-চিৎকার দিলে রাস্তার পাশে থাকা স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে গেলে ওই ছিনতাইকারী সদস্যকে আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

আটক কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয় জানান, স্থানীয় শুভ এর সহযোগিতায় ঢাকা থেকে চারদিন আগে আমরা তিনজন মনপুরায় আসি। গত তিনদিন ধরে ওই ব্যবসায়ীর গতিবিধি পর্যবেক্ষন করি। পরে আজ (বৃহস্পতিবার) রাতে পরিকল্পনা করে আমরা ৪ জন টাকার ব্যাগ ছিনতাইয়ের জন্য চেষ্ঠা করি।

এব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের এক সদস্য হৃদয়ের তথ্যমতে অপর সদস্য এছহাককে অভিযান চালিয়ে আটক করা হয়। তবে ঘটনার সাথে জড়িত অপর সদস্য শুভ ও ফরহাদ পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d