পিরোজপুরে সিমেন্টবোঝাই ট্রলারডুবি: মালিকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : অক্টোবর ০২ ২০২০, ০৬:১৩
  • 698 বার পঠিত
পিরোজপুরে সিমেন্টবোঝাই ট্রলারডুবি: মালিকের লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুর ভাণ্ডারিয়া উপজেলায় ১ হাজার ৯০০ বস্তা সিমেন্টবোঝাই একটি ট্রলার ডুবির দুর্ঘটনায় ট্রলার মালিকসহ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার ১৪ ঘণ্টা পর আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশালের ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ ট্রলার মালিক মো. কাউয়ুম খাসের (৩৭) লাশটি উদ্ধার করেন।
নিহতর ট্রলার মালিক কাইউম খান বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে।
এর আগে বৃহস্পতিবার সিমেন্টবোঝাই ট্রলারটি মোংলা থেকে বরিশালের উদ্দেশে যাওয়ার পথে রাত ৮টার দিকে তেলিখালী ইউনিয়নের পশ্চিম জুনিয়া গ্রামের কচা নদী তীরে নোঙর করা অবস্থায় ডুবে যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার মোংলা থেকে ১ হাজার ৯০০ বস্তা সিমেন্ট বোঝাই করে নাম রায়হান-২ নামে ট্রলার বরিশাল উদ্দেশে যাওয়ার পথে বিকাল ৫টার দিকে ভাণ্ডারিয়ার তেলিখালী ইউনিয়নের পশ্চিম জুনিয়া গ্রামের কচা নদীর তীরে নোঙর করে। রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কচা নদীর তীরবর্তী ট্রলার নোঙর করা এলাকা থেকে প্রায় ২০ থেকে ২৫ শতাংশ জমি নদীতে ডুবে যায়। এ সময় সেখানে নোঙর করা ট্রলারটি দুর্ঘটনার কবলে পড়ে ডুবে যায়। তখন ওই ট্রলারে থাকা ট্রলার মালিক কাইউম খান নিখোঁজ হন। তবে ট্রলারে থাকা চালক আবদুল মান্নান (৬৫) এবং হেলপার ফয়সাল বেপারী (১৫) সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d