স্ত্রীর সঙ্গে ঝগড়া, দুই শ্যালককে নদীতে ফেলে দিলেন দুলাভাই

  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২০, ০১:৩২
  • 16 বার পঠিত
স্ত্রীর সঙ্গে ঝগড়া, দুই শ্যালককে নদীতে ফেলে দিলেন দুলাভাই

দাম্পত্য কলহের জের ধরে হত্যার উদ্দেশ্যে দুই শিশু শ্যালককে নদীতে নিক্ষেপ করেছেন দুলাভাই। এতে ১৮ মাস বয়সী এক শিশুকে জীবিত উদ্ধার করা গেলেও মৃত্যু হয়েছে সাত বছর বয়সী অপর আরেক শিশুর। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। দুলাভাই মোসলেম আলী (২৪) শ্যালকদের হত্যা চেষ্টার কথা স্বীকার করেছেন।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে খর¯্রােতা বিষখালীর নদীর সঙ্গে যুক্ত একটি জলাশয়ে প্রথমে সাত বছরের শিশু আবদুল্লাহকে নিক্ষেপ করেন তাদের দুলাভাই মোসলেম (৩০)। এতে শিশু আবদুল্লাহর মৃত্যু হলে তার মৃতদেহ বিষখালী নদীতে ভাসিয়ে দেন তিনি। এরপর ১৮ মাস বয়সী অপর শিশু আফসানকে জলাশয়ে নিক্ষেপ করার সময় আবদুর রহীম নামের স্থানীয় একজন ঘটনাটি দেখে ফেলেন। পরে আবদুর রহিমের সহযোগিতায় তাৎক্ষণিকভাবে উদ্ধার করা হয় শিশু আফসানকে। তবে শিশু আবদুল্লাহর মৃতদেহ বহু খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: