সন্ধ্যা নদীতে ভাসমান নৌকায় যুবকের লাশ

  • আপডেট টাইম : অক্টোবর ১১ ২০২০, ০৬:৩৪
  • 723 বার পঠিত
সন্ধ্যা নদীতে ভাসমান নৌকায় যুবকের লাশ
সংবাদটি শেয়ার করুন....

স্বরূপকাঠির বিনায়েকপুর এলাকার সন্ধ্যা নদীতে ভাসমান নৌকা থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ওই লাশ উদ্ধার করা হয়।

ওই দিন সকালে নদীতে মাছ ধরা জেলেরা একটি ভাসমান নৌকায় একজন লোককে ঘুমানোর মতো দেখে ডাকাডাকি করে কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে জেলেরা নৌকাটি তীরে নিয়ে পুলিশে খবর দিলে ওসি আবির মোহাম্মদ হোসেন ও পরিদর্শক (তদন্ত) মো. আউয়াল কবির ঘটনাস্থলে যান।

ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, মৃত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d