নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার / মনপুরার মেঘনায় অভিযানে ৬ জেলেসহ দুই ট্রলার আটক

  • আপডেট টাইম : অক্টোবর ১৫ ২০২০, ০৫:৫৩
  • 17 বার পঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার / মনপুরার মেঘনায় অভিযানে ৬ জেলেসহ দুই ট্রলার আটক

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরার মেঘনায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের সময় দুই ট্রলারসহ ৬ জেলেকে আটক করেছে ভারপ্রাপ্ত ইউএনও মোঃ সেলিম মিয়ার নের্তৃত্বে পুুলিশের একটি টিম। পরে জেলে ট্রলারে থাকা ৩০ হাজার মিটার জাল আগুনে পুড়িয়ে ফেলা হয় ও একশত পিচ্ মা ইলিশ তিনটি মাদ্রাসায় বিতরন করা হয়।

বৃহস্পতিবার ভোর রাত ৪ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের হাজিরচর সংলগ্ন মেঘনায় অভিযান পরিচালনা করে জেলে, মাছ ও জাল জব্দ করা হয়।

আটককৃত ৬ জেলে হলেন, মোঃ শিপন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ ইলিয়াছ, মোঃ লোকমান, মোঃ সোহাগ ও মোঃ ইউনুচ। এদের সবার বাড়ি মনপুরা উপজেলার চরফৈজুদ্দিন গ্রামে।

পরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় আটককৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের বিচারক ভারপ্রাপ্ত ইউএনও সেলিম মিয়া মৎস্য আইনে প্রত্যেক জেলেকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সেলিম মিয়া জানান, হাজীরচর সংলগ্ন মেঘনায় অভিযান চালিয়ে দুই জেলে ট্রলারসহ ৬ জেলেকে আটক করা হয়। এই সময় ট্রলঅরে থাকা জাল আগুনে পুড়িয়ে ফেলা হয় ও জব্দকৃত মা ইলিশ তিনটি মাদ্রাসায় বিতরন করা হয়। আগামী ৪ নভেম্বর পর্যন্ত মেঘনায় অভিযান চলবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: