বরিশালে কলসভর্তি গাঁজাসহ দম্পত্তি গ্রেফতার

  • আপডেট টাইম : অক্টোবর ১৫ ২০২০, ০৫:৪৫
  • 11 বার পঠিত
বরিশালে কলসভর্তি গাঁজাসহ দম্পত্তি গ্রেফতার

ন্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ মাদক ছেড়ে আলোরপথে ফিরে আসতে রেঞ্জ ডিআইজির আহবানে আত্মসমর্পণ করা দম্পত্তিকে কলস ভর্তি গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাতে বরিশালের জেলার গৌরনদী মডেল থানার নবাগত ওসি আফজাল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই দম্পত্তিকে গ্রেফতার করা হয়।
ওসি আফজাল হোসেন জানান, বুধবার রাতে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে বড় কসবা গ্রামের করিম চোকদারের বসতঘরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় করিম চোকদারের বসতঘর থেকে একটি সিলভারের কলসের মধ্যে থেকে ৫১২ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা করিম চোকদার (৪৯) ও স্ত্রী রিনা বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, এঘটনায় রাতেই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: