পটুয়াখালীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর স্বর্ণালংকার লুট

  • আপডেট টাইম : অক্টোবর ১৭ ২০২০, ০৬:০৩
  • 13 বার পঠিত
পটুয়াখালীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর স্বর্ণালংকার লুট

পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর টাকা ও র্স্বনালঙ্কার লুটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৯টার দিকে উপজলোর চরমন্তাজ ইউনয়িনরে চরলক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে।

৩০ বছর বয়সী ওই গৃহবধূ দুই সন্তানের জননী। তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ৯টার দিকে তিন যুবক বোরকা পরে ওই গৃহবধূর ঘরে প্রবশে করে তাকে ধর্ষণের পর টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় তার স্বামী স্থানীয় বাজারে এবং ৬ বছর বয়সী মেয়ে ও ৯ বছর বয়সী ছেলে ঘুমিয়ে ছিল।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মতিন জানান, ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

পটুয়াখালীর অতিরিক্তি পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: