র‌্যাবের অভিযানে পটুয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ২সন্ত্রাসী গ্রেপ্তার

  • আপডেট টাইম : অক্টোবর ১৭ ২০২০, ০৮:০৩
  • 21 বার পঠিত
র‌্যাবের অভিযানে পটুয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ২সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে ২ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করেছে বেশকিছু আগ্নেয়াস্ত্র। গ্রেপ্তার মো. সোহাগ জোমাদ্দার (৩০) এবং ফারুক খন্দকার (৫০) এলাকায় নানান অপরাধের সাথে জড়িত। তাদের গ্রেপ্তারের বিষয়টি রাতে এক ইমেল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব রুপাতলী কার্যালয়। এর আগে তাদের শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়- তাদের একটি অভিযানিক টিম পটুয়াখালীতে টহলকালে খবর আসে মহিপুর মাছের আড়তের সামনে একটি সন্ত্রাসী বাহিনী অবস্থান করছে। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফারুক ও সোহাগ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে তাদের কাছে অস্ত্র ও গুলি মজুত আছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- দুইজনের স্বীকারোক্তিতে ওই এলাকার একটি আড়ৎ ঘর থেকে ২টি ওয়ান শুটারগান, ২রাউন্ড কার্তুজ, একটি বিদেশী রিভলবার, ৮ রাউন্ড গুলি এবং ২ টি চাপাতি উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মোক্তার হোসেন বাদী হয়ে মহিপুর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: