ঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড

  • আপডেট টাইম : অক্টোবর ২০ ২০২০, ০৫:০২
  • 729 বার পঠিত
ঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির বিষখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ করেছে জেলা প্রশাসন। এ সময় চারজন ড্রেজার শ্রমিককে আটক করা হয়। তাদের প্রত্যেককে এক বছর করে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চরভারাকান্দা এলাকায় জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আহমেদ হাছান এ অভিযান পরিচালনা করেন।
স্থানীয়রা জানান, নদী ভাঙনে চরভাটারাকান্দা এলাকা বিলীন হয়ে যাচ্ছে। অথচ ভাঙন কবলিত এলাকা থেকে ড্রেজার দিয়ে একটি চক্র অবৈধভাবে বালু উত্তোলন করে। স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সেখানে অভিযান চালানো হয়। দুটি ড্রেজার দিয়ে বালু উত্তোলনকালে চার শ্রমিককে আটক এবং ড্রেজার জব্দ করা হয়। আটককৃতদের প্রত্যেককে এক বছর করে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্তরা হলেন মো. জালাল (৩৪), রাসেল খান (২২), মো. মমিন (৩৫) ও মো. মহসিন (৩৫)। ড্রেজার দুটি ডিসি পার্কে নদী তীরে জব্দ করে রাখা হয়েছে বলে জানান এনডিসি আহমেদ হাছান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d