ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিটার কারেন্ট জাল ২০ কেজি মা ইলিশ জব্দ

  • আপডেট টাইম : অক্টোবর ২০ ২০২০, ০৫:০৩
  • 686 বার পঠিত
ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিটার কারেন্ট জাল  ২০ কেজি মা ইলিশ জব্দ
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির সুগন্ধা ও বিষখালী নদীতে অভিযান চালিয়ে পাঁচ জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ। এসময় ১৪ হাজার মিটার কারেন্ট জাল, ১০টি নৌকা ও ২০ কেজি মা ইলিশ জব্দ করা হয়। আটক জেলেদের মধ্যে তিনজনকে এক বছর করে কারাদ- ও দুইজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশাসন ও মৎস্য বিভাগ পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করে।
জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা জানান, সুগন্ধা নদীর নলছিটি উপজেলার বিভিন্ন পয়েন্টে জেলেরা ইলিশ ধরার সময় অভিযান চালানো হয়। এ সময় ১০টি নৌকা জব্দ করা হয়। পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৫ জেলেকে আটক করে পুলিশ। নদী থেকে ১৪ হাজার মিটার কারেন্ট জাল ও ২০ কেজি ইলিশ জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন আটক জেলেদের কারাদ- ও জরিমানা করেন।
জব্দ করা জালগুলো ঝালকাঠি ডিসি পার্কে জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়। জব্দ করা ইলিশ মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d