মনপুরায় ৬০ হাজার মিটার ইলিশ জাল জব্দ

  • আপডেট টাইম : অক্টোবর ২২ ২০২০, ০৫:৩৩
  • 711 বার পঠিত
মনপুরায়  ৬০ হাজার মিটার ইলিশ  জাল জব্দ
সংবাদটি শেয়ার করুন....

মিজানুর রহমান জুয়েল,মনপুরা ভোলা প্রতিনিধি ঃ ভোলা মনপুরা কোষ্টগার্ডের সারাদিন অভিযানে মেঘনার বিভিন্ন পয়েন্ট থেকে প্রায় ৬০হাজার মিটার ইলিশ জাল ও নৌকা জব্দ করেন।

মা ইলিশ রক্তায় সরকারের নির্দেশনায় জেলা প্রশাসক এর তৎপরতায় নির্বাহী ম্যাজিষ্টেট সাইফুল ইসলাম উপস্থিতে মেঘনা নদীতে সারা দিন অভিযানের নেতৃত্বে ছিলেন ভোলার মনপুরা কোষ্টগার্ড কমান্ডার ইরফান হক শাওন।

বুধবার সন্ধ্যা৭টায় জব্দকৃত জালগুলো মেঘনার সোনার চর, চর সামচুদ্দীন, মহিষের চর ও পাতার চর এলাকা থেকে জব্দ করা হয়। জব্দকৃত জাল গুলো উপজেলা নাইবের হাট মেঘনা নদীর পাড়ে পুড়াননো হয় এবং জব্দকৃত নৌকাটি মৎস্য জীবি লীগের সভাপতি নাছির মাহজনের জিম্মায় রাখেন।
এই সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্টেট সাইফুল ইসলাম,মনপুরা কোষ্টগার্ড কমান্ডার ইরফান হক শাওন,মৎস্য কর্মকর্তা,মৎস্যজীবি লীগের সভাপতি নাছির মহাজন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d