কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট টাইম : অক্টোবর ২৪ ২০২০, ০৭:১১
  • 694 বার পঠিত
কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৪আক্টোবর।। পটুয়াখালীর কলাপাড়ায় নুপুর মন্ডল (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার সকাল নয়টার দিকে পৌর শহরের নাইয়াপট্রি এলাকায় এ ঘটনা ঘটে। স্বজনরা নিজ বাসার শয়ন কক্ষে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে। মৃত নুপুর কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী ও ব্যবসায়ী মহাদেব মন্ডলের কণ্যা।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মৃত শিক্ষার্থীর আতœহত্যার কারন জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d