জেলে নিহত হওয়ার ১৯ মাস পরে ২ জলদস্যু গ্রেপ্তার

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২০, ০৬:২৫
  • 703 বার পঠিত
জেলে নিহত হওয়ার ১৯ মাস পরে ২ জলদস্যু গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার পাথরঘাটা উপজেলা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগরে গত বছরের ১৩ মার্চ জলদস্যুদের গুলিতে আল-আমিন (৩০) নামে এক জেলে নিহত হয়। র‌্যাব অভিযান চালিয়ে পরের দিন নিহত ওই জেলের মৃতদেহ উদ্বার করে। নিহত আল- আমিনের বাড়ি বরগুনার নিশানবাড়িয়া গ্রামে। এরপর আল-আমিনের ভাই সগীর বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামি করে পাথরঘাটা থানায় মামলা করেন। মামলা করার ১৯ মাস পর এ ঘটনার সাথে সম্পৃক্ত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল শনিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- মাজেদুল ইসলাম এবং কাওসার হামিদ।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) জানান, মামলাটি দায়েরের পরে আমরা বিভিন্ন পর্যায়ে তদন্ত শুরু করি। প্রযুক্তি ব্যবহার করে সন্দেহভাজন জলদস্যুতের তালিকা বানিয়ে চট্টগ্রামের মেট্রোপলিটন এলাকা থেকে মাজেদুল ইসলাম ও বাশখালীর ঘন্ডামারা থেকে কাওসার হামিদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারদের বঙ্গোপসাগরে জলদস্যুতার সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।
তদন্তকারী কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ কাওসার হামিদ ও মাজেদুল গত বছরের ১৩ মার্চে বঙ্গোপসাগরে জেলে ট্রলারে ডাকাতির সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে। আজ আদালতে উপস্থিত করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মন্জ্ঞুর করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d