নগরীর ভাটিখানায় গোডাউনে দুর্বৃত্তদের হামলা ও মালিককে মারধর

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২০, ০৯:৩৮
  • 713 বার পঠিত
নগরীর ভাটিখানায় গোডাউনে দুর্বৃত্তদের হামলা ও মালিককে মারধর
সংবাদটি শেয়ার করুন....

নগরীর ভাটিখানা রোডের জেড এ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের গোডাউনে হামলা চালিয়ে মালামাল ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এই হামলার সময় বাঁধা দেয়ায় গোডাউন মালিক জিয়াউর রহমান লিটনকেও মারধর করে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরবর্তী আবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক কাউনিয়া থানার অফিসার ইনচার্জকে (ওসি) কল করা হলে এরপর পরই একদল পুলিশ ছুটে আসে। একপর্যায়ে ঘটনাস্থলে স্থানীয় কাউন্সিলর অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন এসে উপস্থিত পুলিশ সদস্যদের নিয়ে অজ্ঞাতনামা হামলাকারীদের তাড়িয়ে দেয়।
গোডাউন জিয়াউর রহমান লিটন বলেন, গতকাল সকালে ঢাকা থেকে তার গোডাউনে স্যানিটারী মালামাল ও পানির ট্যাংকি সহ বিভিন্ন মালামাল আসে। তিনি সেগুলো বুঝে নেয়ার কাজে ব্যস্ত ছিলেন। আকস্মিক কয়েকজন দুর্বৃত্ত গোডাউনের ভিতরে প্রবেশ করে মালামাল ভাংচুর করে।
এ সময় বাঁধা দিলে দুর্বৃত্তরা তাকেও মারধর করে। পরিস্থিতি বেগতিক দেখে তিনি কাউনিয়া থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকনও ঘটনাস্থলে ছুটে যায়। তিনি হামলাকারীদের সেখান থেকে তাড়িয়ে দেন। হামলকারীরা ফের ওই গোডাউনে যাবে না ওয়ার্ড কাউন্সিলরের এমন প্রতিশ্রুতিতে আশ্বস্ত হন গোডাউন মালিক। সমঝোতা দেখে পুলিশও ঘটনাস্থল থেকে চলে যায়।-বিডি প্রতিদিন

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d