কাঠালিয়ায় বিষখালী নদীর চর থেকে জেলের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৩:৪৯
  • 8 বার পঠিত
কাঠালিয়ায় বিষখালী নদীর চর থেকে জেলের লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি \
ঝালকাঠির কঁাঠালিয়া উপজেলার দক্ষিণ কচুয়া পঞ্চানন্দ এলাকায় বিষখালী নদীর চর থেকে সোমবার সকালে মনির হোসেন (২২) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। মনির হোসেন ওই এলাকার দিনমজুর শাহ আলম জোমাদ্দারের ছেলে। সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। খবর পেয়ে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিমা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও মৃতের স্বজনরা জানায়, মনির হোসেন পেশায় একজন জেলে। রবিবার রাতে বাড়ি থেকে বের হয়ে সে নিখেঁাজ হয়। স্থানীয়রা সকালে কচুয়ার পঞ্চানন্দর বিষখালীর নদীর চরের একটি গাছের নীচে চাপা অবস্থায় দেখতে পায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কঁাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা উদঘটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: