জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৫:৫২
  • 8 বার পঠিত
জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার  কলাপাড়ার দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৬অক্টোবর।। পটুয়াখালীর কলাপাড়ায় শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করে জেলা পরিষদ সদস্য ও কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার। এসময় তিনি ব্যক্তিগত তহবিল থেকে নগদ পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন। রবিবার রাতে পৌরশহরের বাদুরতলী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, চিংগড়িয়া শ্রী শ্রী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, শ্রী শ্রী জগন্নাথ আখড়াবাড়ী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শ করেছেন।
পূজা মন্ডব পরিদর্শনকালে জেলা পরিষদ সদস্য মো.ফিরোজ শিকদার বলেন, পৌরবাসী যদি আমাকে সেবা করার সুযোগ করে দেয় তাহলে পৌর বাসীর পাশে থেকে কাজ করে যাবো। করোনাকালীন সময় অসহায় হতদরিদ্র,কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে খাদ্য সমগ্রী প্রদান করেছি। এছাড়া মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। জেলা পরিষদের পক্ষ থেকে মন্দির উন্নয়নে সব ধরনের সহযোগীতা করে যাচ্ছি এবং আগামীতেও করবেন বলে আশ্বস্ত করেন।
এ সময় কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: