বরিশালে ফিল্মী স্টাইলে দেড় লক্ষাধিক টাকার পণ্য ছিনতাই, থানায় মামলা

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৩:২৩
  • 38 বার পঠিত
বরিশালে ফিল্মী স্টাইলে দেড় লক্ষাধিক টাকার পণ্য ছিনতাই, থানায় মামলা

এ এস সিফাত।। বরিশাল নগরীতে ফিল্মী স্টাইলে দেড় লক্ষাধিক টাকার পণ্য ছিনতাই হয়েছে। শহরের জনবহুল এলাকা স্টীমারঘাট সংলগ্ন স্থানে এক ব্যবসায়ীকে টার্গেট করে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

২৪শে অক্টোবর শনিবার সকালে  নগরীর ব্যস্ততম এলাকা স্টীমার ঘাট সংলগ্ন মায়ের দোয়া হোটেলের সম্মুখে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ বিষয়ে ঐ দিনে কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়। যার নং: ৭০ ।

এ বিষয়ে ভুক্তভোগী মো: শহীদ তাজ জানান, সকালে তিনি তার ব্যবসায়ীক মালামাল নিয়ে ব্যাটারী চালিত রিক্সা যোগে তার গন্তব্যে যাওয়ার সময় স্টীমার ঘাট সংলগ্ন মায়ের দোয়া খাবার হোটেলের সম্মুখে পৌছালে এলাকায় পৌছালে রিক্সাচালক রিক্সাটি নস্ট হয়েছে বলে রিক্সা থেকে নামতে বলে। রিক্সা থেকে নামার পর বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা ২/৩ জন ইচ্ছাকৃতভাবে ধাক্কা দিয়ে তাদের হাতে থাকা মোবাইল ও টাকা রাস্তায় ফেলে দেয় এবং উক্ত টাকা ও মোবাইল আমাকে উঠিয়ে দিতে বাধ্য করে পাশাপাশি আমার সাথে বাকবিতন্ডায় জড়ায়। পরে েতাদের উক্ত জিনিস উঠিয়ে দিয়ে আমি আমার ভাড়াকৃত রিক্সার দিকে তাকিয়ে রিক্সাটি আর খুজে পাইনি। রিক্সাটি অনেকক্ষন খোজার পর না পেয়ে বিষয়টি সন্দেহজনক মনে করে ঘটনাস্থলে এসে তাদের ও খুজে পাইনি। আমার ধারনা আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে যোগসাজসে আমাকে টার্গেট করে আমার মালামাল ছিনতাই করে। এ বিষয়ে আমি কোতয়ালী মডেল থানায় মামলা করছি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: