মনপুরার মেঘনায় নিঝুম দ্বীপের ১১ জেলে আটক/ প্রত্যেক জেলেকে এক বছর কারাদন্ড

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৩:১২
  • 12 বার পঠিত
মনপুরার মেঘনায় নিঝুম দ্বীপের ১১ জেলে আটক/ প্রত্যেক জেলেকে এক বছর কারাদন্ড

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরার মেঘনায় মা ইলিশ শিকারের সময় হাতিয়ার নিঝুম দ্বীপের ১১ জেলেকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের নেতর্ৃত্বে পুলিশ ও মৎস্য বিভাগের যৌথ টিম।

সোমবার ভোর রাতে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের তালতলী সংলগ্ন পূর্বপাশে মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে জেলেদের আটক করা হয়। পরে আটককৃত জেলেদের এক বছর করে কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

কারাদন্ড প্রাপ্ত জেলেরা হলেন, খোকন, সোহেল উদ্দিন, রুবেল, সোহেল, হেলাল, সাদ্দাম হোসেন, বেচু মাঝি, রায়হান, আমজাদ, ইদ্রিস। এদের সবার বাড়ি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপ এলাকায়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জানান, মনপুরার মেঘনায় ইলিশ শিকারে সময় নিঝুম দ্বীপের ১১ জেলেকে আটক করে প্রত্যেক জেলেকে এক বছর করে কারাদন্ড দেওয়া হয়।

উল্লেখ্য, ইলিশ প্রজনন মৌসুমে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২২ দিন পর্যন্ত মেঘনা ও তেতুলিয়া নদীর একশত নব্বই কিলোমিটার এলাকায় সব ধরনে মাছ শিকার, পরিবহন, বাজারজাতকরণ ও মজুদকরণ নিষিদ্ধ করে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: