জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৫:৫২
  • 680 বার পঠিত
জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার  কলাপাড়ার দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৬অক্টোবর।। পটুয়াখালীর কলাপাড়ায় শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করে জেলা পরিষদ সদস্য ও কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো.ফিরোজ শিকদার। এসময় তিনি ব্যক্তিগত তহবিল থেকে নগদ পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন। রবিবার রাতে পৌরশহরের বাদুরতলী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, চিংগড়িয়া শ্রী শ্রী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, শ্রী শ্রী জগন্নাথ আখড়াবাড়ী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শ করেছেন।
পূজা মন্ডব পরিদর্শনকালে জেলা পরিষদ সদস্য মো.ফিরোজ শিকদার বলেন, পৌরবাসী যদি আমাকে সেবা করার সুযোগ করে দেয় তাহলে পৌর বাসীর পাশে থেকে কাজ করে যাবো। করোনাকালীন সময় অসহায় হতদরিদ্র,কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে খাদ্য সমগ্রী প্রদান করেছি। এছাড়া মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। জেলা পরিষদের পক্ষ থেকে মন্দির উন্নয়নে সব ধরনের সহযোগীতা করে যাচ্ছি এবং আগামীতেও করবেন বলে আশ্বস্ত করেন।
এ সময় কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d