মনপুরার মেঘনায় নিঝুম দ্বীপের ১১ জেলে আটক/ প্রত্যেক জেলেকে এক বছর কারাদন্ড

  • আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০২০, ০৩:১২
  • 689 বার পঠিত
মনপুরার মেঘনায় নিঝুম দ্বীপের ১১ জেলে আটক/ প্রত্যেক জেলেকে এক বছর কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরার মেঘনায় মা ইলিশ শিকারের সময় হাতিয়ার নিঝুম দ্বীপের ১১ জেলেকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের নেতর্ৃত্বে পুলিশ ও মৎস্য বিভাগের যৌথ টিম।

সোমবার ভোর রাতে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের তালতলী সংলগ্ন পূর্বপাশে মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে জেলেদের আটক করা হয়। পরে আটককৃত জেলেদের এক বছর করে কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

কারাদন্ড প্রাপ্ত জেলেরা হলেন, খোকন, সোহেল উদ্দিন, রুবেল, সোহেল, হেলাল, সাদ্দাম হোসেন, বেচু মাঝি, রায়হান, আমজাদ, ইদ্রিস। এদের সবার বাড়ি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপ এলাকায়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জানান, মনপুরার মেঘনায় ইলিশ শিকারে সময় নিঝুম দ্বীপের ১১ জেলেকে আটক করে প্রত্যেক জেলেকে এক বছর করে কারাদন্ড দেওয়া হয়।

উল্লেখ্য, ইলিশ প্রজনন মৌসুমে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২২ দিন পর্যন্ত মেঘনা ও তেতুলিয়া নদীর একশত নব্বই কিলোমিটার এলাকায় সব ধরনে মাছ শিকার, পরিবহন, বাজারজাতকরণ ও মজুদকরণ নিষিদ্ধ করে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d