পটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটক

  • আপডেট টাইম : অক্টোবর ২৮ ২০২০, ০৫:৪১
  • 880 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটক
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ ২৮ অক্টোবর বুধবার ভোরে পটুয়াখালী জেলার সদর থানার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ (দুই) জন সমকামী নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতারকৃত মূল আসামীর দাবি তারা অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিবাহ করেছে। জিজ্ঞাসাবাদে একপর্যায়ে তারা জানায় তাদের পরিচয় জানুয়ারি ২০২০ সালে ফেইসবুকের মাধ্যমে। ফেইসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে তোলে এবং ০৯-১০ মাস ধরে তাদের সাথে এই সম্পর্ক চলছে। এরই মধ্যে বেশ কয়েক বার দেখাও করেছে তারা। এছাড়াও গ্রেফতারকৃত মূল আসামীর বিরুদ্ধে পূর্বে থেকেই একটি মাদকের মামলা রয়েছে। ভুক্তভোগির পরিবারের অভিযোগ যে গ্রেফতাকৃত মূল আসামী তার মেয়ের বয়স অল্প হওয়ায় এই সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে, মগজ ধোলাই করে, ফুসলিয়ে এবং একপর্যায়ে জোড় করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।
এ ব্যাপারে ভুক্তভোগির পরিবার বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য র‌্যাবের সহযোগিতা কামনা করেন। র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ভিকটিম সেইথিন) সহ মূল আসামী (মারজিয়া আক্তার রাত্রি কে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা (রফিকুল ইসলাম) বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন বলে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কমান্ডার মোঃ রবিউল ইসলাম জানান। আটক দুইজনকে কোর্টে চালান দেয়া হয়েছে বলে বাউফল থানার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান। #

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d