দৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদ পরিদর্শনে জেলা প্রশাসক

  • আপডেট টাইম : অক্টোবর ২৯ ২০২০, ০৯:২৪
  • 70 বার পঠিত
দৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদ পরিদর্শনে জেলা প্রশাসক

দৌলতখান (ভোলা) প্রতিনিধি: ভোলার দৌলতখানে গত মঙ্গলবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ভবানীপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় সহ ১ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া পার্শ্ববর্তী একটি ওষুধের দোকান ও একটি মুদি দোকানের অধিকাংশ মালামাল পুড়ে যায়।

 

ঘটনার পর বৃহস্পতিবার সকালে ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ক্ষতিগ্রস্থ ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় সহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেণ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান (অতিঃদাঃ), পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু  প্রমুখ।

 

জেলা প্রশাসক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে আর্থিক অনুদান দেয়া হবে বলে আশ্বস্ত করেছেন। এছাড়া অগ্নিকান্ডের পিছনে কারো হাত আছে কিনা তা দেখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: