বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি শাহিন খলিফাকে আটক করেছে সিআইডি পুলিশ

  • আপডেট টাইম : অক্টোবর ৩০ ২০২০, ০২:০৮
  • 37 বার পঠিত
বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি শাহিন খলিফাকে আটক করেছে সিআইডি পুলিশ

বরগুনা প্রতিনিধিঃ
বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৪৫ এর সময় বরগুনার প্রাণকেন্দ্র শহীদ মিনার সংলগ্ন ছগির হোটেলের সামনে থেকে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (CID) এর এস আই সেলিম সরদার এর নেতৃত্বে শাহীন কে গ্রেফতার করা হয়।

বরগুনার বেতাগী উত্তর হোসনাবাদ গ্রামের মৃত মোতালেব খলিফার ছেলে বজলু খলিফা কে খুন করা হয়। ০৬/০৯/২০১৮ মৃত বদলে খলিফার স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আসামিরা হলো,১। সুলতান খলিফা (৫০) ২।শাহিন খলিফা (৪৫) ০৩। টুকু খলিফা(৩৫) ০৪। মোঃ খোকন খলিফা(৪০) ০৫।মোহাম্মদ মজিবর(৪৭) ০৬।মিলন ফকির (২৪) ০৭।পাখি বেগম(৩৭) ০৮।সুখি বেগম(৩০) ০৯।সোনিয়া বেগম(৩৫) ১০। মঞ্জু বেগম(৪২) ১১। রাসেল মোল্লা(২৪) ১২। রফিক গাজী(৩০) ১৩। ইউসুফ গাজী(৫৭) ১৪। হাজেরা বেগম(৫৩)

মামলায় উল্লেখ করা হয় ০৪/১১/২০১৮ তারিখ রোজ রবিবার সকাল আনুমানিক আটটার দিকে পূর্ব পরিকল্পিতভাবে আসামিরা মৃত বজলু কে জোরপূর্বক ১ নং আসামী সুলতান খলিফার বাড়ির মধ্যে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং বাড়ির উত্তর পাশে খালে ফালাইয়া দেয়। অনেক খোঁজাখুঁজির পরে ০১ নং সাক্ষী সগির খালিফা ও ০৩ নং সাক্ষী মনির খলিফা বজলু খলিফার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেন।

মৃত বজলুর ভাই ছগির বলেন, অনেকদিন লুকিয়ে থাকার কারণে আমার ভাইয়ের হত্যা মামলার আসামি শাহিনকে গ্রেফতার করতে পারেনি প্রশাসন। আজকে তাকে গ্রেফতার করায় আমি সন্তুষ্ট আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই। তিনি আরো বলেন শাহীন বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করাই হচ্ছে শাহিন এর কাজ।

বরগুনা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট(CID)এর এসআই সেলিম সরদার বলেন, অনেকদিন গা ঢাকা দিয়ে ছিল গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার শহীদ মিনার চত্বর থেকে বজলু হত্যার দুই নাম্বার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আগামীকালকে আদালতে প্রেরণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: