হিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের কব্জি

  • আপডেট টাইম : অক্টোবর ৩০ ২০২০, ০১:৫৪
  • 25 বার পঠিত
হিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের কব্জি

বরিশালের হিজলা উপজেলায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে যুবকের হাতের কব্জি উড়ে গেছে। স্থানীয় ওয়ার্কশপ শ্রমিক রাকিব (২০) বৃহস্পতিবার রাতে বোমা তৈরির প্রাক্কলে এ দুর্ঘটনা ঘটে। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

রাকিব ওই উপজেলার খুন্না গবিন্দপুর গ্রামের কালাম মালের ছেলে।পুলিশ জানায়, যুবককে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: