মঠবাড়িয়ায় পুত্র বধূকে ধর্ষণের অভিযোগে শশুরের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২০, ০৬:৩৮
  • 10 বার পঠিত
মঠবাড়িয়ায় পুত্র বধূকে ধর্ষণের অভিযোগে শশুরের বিরুদ্ধে মামলা

পুত্রবধূ (২৫) কে ধর্ষণের অভিযোগে শশুর আমিনুল হক বাচ্চু (৫০) এর বিরুদ্ধে মঙ্গলবার দুই সন্তানের জননী ওই নারী পিরোজপুর নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনালে মামলা করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে সিআইডি কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। ধর্ষণের বিষয়টি ধামাচাপা দেয়ার অভিযোগে শাশুরী স্কুল শিক্ষকা কুলসুম বেগম রানীকেও আসামি করা হয়েছে। লম্পট শিক্ষক বাচ্চু উপজেলার তাফাল বাড়িয়া গ্রামের মৃত. মান্নান দফাদারের ছেলে ও তাফাল বাড়িয়া হাকিমিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক। কুলসুম বেগম ৯৯ নং তাফালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার খেতাছিড়া গ্রামে ওই নারীকে ৬ বছর আগে শিক্ষক তার প্রতিবন্ধী ছেলের বৌ করে নিয়ে আসে। বিয়ের কিছুদিন পরে লম্পট শশুর নববধূকে উত্যক্ত করতে থাকে। এরই ধারবাহিকতায় শাশুরী বাড়িতে না থাকার সুযোগে একদিন পুত্রবধূকে জোর করে ধর্ষণ করে।
বিষয়টি ওই গৃহবধূ তার শিক্ষিকা শাশুরিকে জানালে সে তাকে চেঁপে যেতে বলে ও মারধর করে। এভাবে শতাধিকবার লম্পট শ^শুর তাকে ধর্ষণ করে। একদিন শাশুরি আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পরে আবারও ঘটনা চেঁপে যেতে বলে ও তাকে মারধর করে তাড়িয়ে দেয়।
এব্যপারে অভিযুক্ত আমিনুল হক বাচ্চু সকল ঘটনা অস্বীকার করে বলে, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তিনি সাংবাদিকদের সংবাদ না করারও অনুরোধ করে।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. ধলু দর্জি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহম্মেদ বলেন, শিক্ষক আমিনুল হক বাচ্চুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
রানের পাহাড় টপকাতে পারল না ভারতকলাপাড়ায় দুই বনদস্যু আটকপটুয়াখালীর ডাবলুগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুউজিরপুর পৌরসভা নির্বাচনে নৌকার একক কান্ডারী কলাপাড়ায় পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশের উন্নতিমানুষকে আল্লাহর সাথে পরিচয় করানোর জন্যই চরমোরাজাপুরে যুবকের রক্ত মাখা লাশ উদ্ধারপটুয়াখালীতে বিদেশি মদসহ যুবক গ্রেফতারআবারও ভয়ঙ্কর হতে শুরু করছে মহামারি করোনাম্যারাডোনার মৃত্যু ঘিরে রহস্য, তদন্ত দাবি আইবরেণ্য অভিনেতা আলী যাকের আর নেইপ্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও অনলাইজন্মদিন পালন করতে ডেকে নিয়ে বন্ধুকে খুন!৬ মাস পর অধ্যক্ষ পেলো বিএম কলেজ
%d bloggers like this: