১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

  • আপডেট টাইম : নভেম্বর ১১ ২০২০, ২২:০৫
  • 15 বার পঠিত
১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল বুধবার (১১ নভেম্বর) রাত সাড়ে ১১টায় প্রকাশ করা হয়েছে। এতে ২২ হাজার ৩৯৮ জন উত্তীর্ণ হয়েছেন। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান মো. আকরাম হােসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে গড় পাসের হার ১৪ দশমিক ৪৮ শতাংশ।
স্কুল পর্যায়ে পাস করেছেন ১৭ হাজার ১৪০ জন, স্কুল-২ পর্যায়ে ১ হাজার ২০৩ জন এবং কলেজ পর্যায়ে ৪ হাজার ৫৫ জন।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে ওয়েবসাইট ও এসএমএসের মাধ্যমে জানানো হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এনটিআরসিএর ওয়েবসাইটে ফল জানা যাবে। এ ছাড়াও উত্তীর্ণ প্রার্থীদের এসএমএস করে ফল জানানো হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: