কলাপাড়ায় গৃহবধুর মৃতদেহ উদ্ধার

  • আপডেট টাইম : নভেম্বর ১৯ ২০২০, ০৫:২৬
  • 15 বার পঠিত
কলাপাড়ায় গৃহবধুর মৃতদেহ উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৯নভেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় শিরিনা আক্তার (২০) নামের অন্ত:সত্ত্বা এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহম্পতিবার সকাল সাড়ে দশটায় পৌর শহরের নাচানাপাড়া এলাকার স্বামীর ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মিঠু সিকদার (২৫) পলাতক রয়েছে। মৃত শিরিনা উপজেলা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের মোখলেছ হাওলাদারের মেয়ে বলে জানা গেছে।
কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: