নলছিটিতে সংখ্যালঘু যুবকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : নভেম্বর ১৯ ২০২০, ০৫:২৭
  • 17 বার পঠিত
নলছিটিতে সংখ্যালঘু যুবকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির নলছিটিতে এক সংখ্যালঘু যুবকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বুধবার বিকেলে মোল্লারহাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে হামলায় আহত শুভ খাসকেল ও তাঁর পরিবার ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
হামলায় আহত শুভ খাসকেল জানান, স্থানীয় সুমন হাওলাদার, কাওসার শেখ, সোহান হাওলাদার, রবিউল ও ইমরান পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে তার ওপর ক্ষিপ্ত ছিল। গত ১৬ নভেম্বর সন্ধ্যা সাতটার দিকে নলছিটি শহরের হাসপাতাল সড়ক দিয়ে যওয়ার সময় তারা পাঁচজন পথ আটকে হামলা চালায়। এতে শুভ গুরুতর আহত হয়। হাসপাতালে চিকিৎসা নিয়ে ওইদিন রাত ৯ টার দিকে সে নলছিটি থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।
শুভ খাসকেল অভিযোগ করেন, আমি নলছিটি থানায় অভিযোগ দিলেও পুলিশ এ ব্যাপারে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। সন্ত্রাসীরা আমাদের বাড়িঘর ছাড়া করতে চায়। আবারো হামলা চালাতে পারে।
মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শুভ খাসকেলের বাবা স্বপন খাসকেল ও মা বাসন্তী রানী। তারাও ছেলের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর করোনা বৌভাতের অনুষ্ঠানে হল বরের জানাজা, কনে গেল হাসঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের সকল নিয়োগ পরীপটুয়াখালীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিরবরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনিকলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবমহিপুরে প্রতিবন্ধী দিবস পালিতপারিবারিক কলহ / শিশু কন্যাকে হত্যার পর মায়ের আবরিশালে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাফাইজারের টিকার অনুমোদন দিল যুক্তরাজ্যকুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখঝালকাঠি থেকে বরিশাল-খুলনাসহ ১০ রুটে বাস চলাচ২৪ ঘণ্টায় করোনায় আরো প্রাণ গেলো ৩৮ জনের, শনাক্নভেম্বরে ধর্ষণের শিকার ১৫৩ নারী ও শিশু
%d bloggers like this: