নলছিটিতে যুবলীগ নেতাকে হয়রানির অভিযোগ

  • আপডেট টাইম : নভেম্বর ২৩ ২০২০, ০৭:২৩
  • 743 বার পঠিত
নলছিটিতে যুবলীগ নেতাকে হয়রানির অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির নলছিটিতে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. রাসেল হাওলাদার ও তাঁর পরিবারের সদস্যদের একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। সোমবার ঝালকাঠি প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন যুবলীগ নেতা রাসেল হাওলাদার।
সংবাদ সম্মেলনে রাসেল হাওলাদারের ছোট ভাই শ্রমিক লীগ নেতা ইমরান হাওলাদার ও স্থানীয় যুবলীগ নেতা রাজা হাওলাদার উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে মো. রাসেল হাওলাদার অভিযোগ করেন, গত পৌরসভা নির্বাচনে তিনি নলছিটি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করে অল্প ভোটে পারাজিত হন। এ বছরও তিনি একই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী এবং তিনি মনে করেন গত নির্বাচনের চেয়ে এ বছর তাঁর অবস্থা অনেক ভাল। তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় বর্তমান কাউন্সিলর আব্দুস ছালাম হাওলাদার তাঁর ওপর ক্ষিপ্ত হয়ে নানা ষড়যন্ত্র শুরু করেন। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে বর্তমান কাউন্সিলর ছালাম হাওলাদার এবং তাঁর চাচাত ভাই র‌্যাব পুলিশের সোর্স পরিচয়দানকারী ইদ্রিস হাওলাদার মিলে রাসেল ও তার ছোট ভাই ইমরানের বিরুদ্ধে ভোলা জেলার লালমোহন, চরফ্যাশন এবং নলছিটি থানায় একাধিক ডাকাতি মামলাসহ, চাঁদাবাজি ও মারামারির মামলা দায়ের করিয়েছেন। ‘মিথ্যা ডাকাতি মামলায়’ ইমরান হাওলাদার গ্রেপ্তার হয়ে ৮/৯ মাস কারাভাগ করেছেন। বর্তমানে ছালাম হাওলাদার, তাঁর সহযোগী ইদ্রিস হাওলাদার মিলে রাসেল ও তাঁর ভাই ইমরানকে মিথ্যা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা, অবৈধ অস্ত্র অথবা মাদক রেখে মামলা দেওয়ার হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলননে মো. রাসেল আরও জানান, কাউন্সিলর ছালাম হাওলাদার ও ইদ্রিস হাওলাদার আমাদের এবং সাধারণ মানুষদের ভয় দেখানোর জন্য সব সময় দেশীয় অস্ত্র দা, কুড়াল, হাতুড়ি, বাডইল সাথে নিয়ে চলা ফেরা করে। কাউন্সিলর ছালাম তাঁর আপন বড় ভাই আবদুল খালেক হাওলাদারের (খালেক ডিলার) পৌরসভার সামনের বসতঘর ও জমি দখল করে। পরে সেখানে একটি দোকান নির্মাণ করে রড সিমেন্টের দোকান দিয়েছেন ছালাম। জমি দখল করা তার পেশায় পরিনত হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d