বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতি: ৯ জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : নভেম্বর ২৪ ২০২০, ০৫:৩৯
  • 753 বার পঠিত
বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতি:  ৯ জন  গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটা উপজেলা থেকে ৯ জনকে গ্রেপ্তার করেছে বরগুনা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে উপজেলা শহরে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে সোমবার বিকেলে তাঁদের পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়। আজ মঙ্গলবার তাঁদের পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

সাতক্ষীরার ট্রলার মালিক হালিম বিশ্বাস বলেন, ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ারওয়ে বয়া এলাকায় তাঁর ট্রলারে করে জেলেরা মাছ শিকার করছিলেন। এ সময় প্রায় ১৫ জন সেখানে হানা দেন। তাঁরা ট্রলারের মাছ ধরার জাল, দড়ি, সৌর ব্যাটারি, সোলার প্যানেল, খাদ্যসামগ্রীসহ চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যান। বাধা দিতে গেলে তাঁর ট্রলারের পাঁচজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় পাথরঘাটা থানায় মামলা হয়েছে।

ওই ঘটনার পর অভিযান চালিয়ে ইব্রাহিম আকন, হাসেল জমাদ্দার, রাসেল হাওলাদার, মিরাজ মোল্লা, শাহজাহান খান, আল আমিন, ইয়াসিন শেখ, বেলাল হোসেন, মনির ওরফে মঞ্জু মিয়াকে গ্রেপ্তার করে। তাঁদের সবার বাড়ি বরগুনার পাথরঘাটায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাঈদ আহমেদ বলেন, সাগরে ডাকাতির ঘটনায় মালামাল উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে ৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মহরম আলী বলেন, ট্রলারে ডাকাতির ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d