ম্যারাডোনার মৃত্যু ঘিরে রহস্য, তদন্ত দাবি আইনজীবীর

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০২০, ২৩:১২
  • 46 বার পঠিত
ম্যারাডোনার মৃত্যু ঘিরে রহস্য, তদন্ত দাবি আইনজীবীর

বিতর্ক সুপারস্টারদের পিছু ছাড়ে না। জীবিত থাকতেই শুধু নয়। মারা গেলেও নানা বিতর্ক, নানা রহস্য তৈরি হয়। সুপারস্টার দিয়েগো ম্যারাডোনাকে নিয়েও বিতর্ক শুরু হয়েছে। তার মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে ক্রমশ। আর এই বিতর্কের জন্ম দিয়েছেন তার আইনজীবী মাতিয়াস মরিয়া নিজেই। বলেছেন, তদন্ত করতে হবে, কেন দিয়েগো চিকিৎসাহীন ছিলেন দিনের আধাবেলা। অ্যাম্বুলেন্স আসতে আধাঘণ্টা দেরি হলো কেন? এই প্রশ্নও সামনে এনেছেন।

আইনজীবী মাতিয়াস মরিয়া এক বিবৃতিতে পূর্ণ তদন্ত দাবি করেছেন। আইনজীবী মরিয়াই ম্যারাডোনার মৃত্যুর খবর প্রথম জানিয়েছিলেন। বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার ম্যারাডোনা মারা যান। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের উত্তরে টিগ্রেতে এক ভাড়াবাড়িতে ম্যারাডোনার মৃত্যু হয়। টুইটারে দেয়া বিবৃতিতে মরিয়া চিকিৎসাবিহীন অবস্থায় থাকাকে অপরাধমূলক মূর্খতা বলে বর্ণনা করেছেন। আর্জেন্টিনার গণমাধ্যম অবশ্য রিপোর্ট করেছে, খবর পাবার সঙ্গে সঙ্গে ৯টি অ্যাম্বুলেন্স তার বাড়ির সামনে এসে দাঁড়িয়েছিল। মরিয়ার কথা, অ্যাম্বুলেন্স পৌঁছেছিল এটা ঠিক, কিন্তু আধাঘণ্টা পর। কেন এত সময় নিল, এর পেছনে কী কারণ থাকতে পারে তা তদন্ত করে দেখতে হবে। এটা এড়িয়ে যাবার কোনো সুযোগ নেই। দিয়েগো তাকে বলে গেছেন, তুমি আমার সৈনিক। ক্ষমাহীন দৃষ্টিতে সবকিছু দেখবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: