ঝালকাঠিতে অগ্নিকান্ডে বৃদ্ধ নারী দগ্ধ, ২৫ লক্ষ টাকার ক্ষতি

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০২০, ০৬:৪৪
  • 718 বার পঠিত
ঝালকাঠিতে অগ্নিকান্ডে বৃদ্ধ নারী দগ্ধ, ২৫ লক্ষ টাকার ক্ষতি
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির শহরের গাবখান এলাকায় বুধবার রাতে অগ্নিকা-ে নুরজাহান বেগম (৬৫) এক নারী দগ্ধ হয়েছে। আগুনে দুইটি বসতঘর ও একটি মুরগীর খামার মালামালসহ পুড়ে যায়। এতে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আহত নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে বিদ্যুতের লোডসেডিং হয়। বিদ্যুত আসার সাথে সাথে গাবখান এলাকার মো. আলমাসের ঘরের মিটারে আগুন ধরে যায়। এসময় ঘরের ভেতরে তাঁর বৃদ্ধ মা নুরজাহান বেগম ছিলেন। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে পাশের জুয়েল ফকিরের বসতঘর ও একটি মুরগির খামার পুড়ে যায়। খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরের দরজা ভেঙে ভেতর থেকে বৃদ্ধ নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃদ্ধের শরীরের ৩০ ভাগ আগুনে পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d