মনপুরায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০২০, ০৬:০৫
  • 732 বার পঠিত
মনপুরায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

মোঃমিজানুর রহমান জুয়েল, মনপুরা ভোলা প্রতিনিধিঃ ভোলার মনপুরায় সম্ভাবনাময় ও প্রতিভাবান ক্ষুদে বিজ্ঞানীর খুঁজতে ও শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্কভাবে তৈরির লক্ষ্যে মনপুরা উপজেলা দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৬নভেম্বর) বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে মেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ফিতা কেটে মেলা উদ্ধোবধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাহাজাহান। প্রেসক্লাব সভাপ্রতি ও হাজির হাট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক আলমগীর হোসেন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে প্রধানশিক্ষক ও সহকারি শিক্ষকসহ এবং মেলায় অংশগ্রহণকারী ছাত্র ছাত্রীবৃন্দ।

মেলায় উপজেলার ৩টি কলেজ ও ৫টি স্কুলসহ মোট ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩টি গ্রুপে বিভক্ত হয়ে মেলায় অংশ গ্রহন করেন। এতে সিনিয়র গ্রুপের সরকারি মনপুরা ডিগ্রী কলেজ ও জুনিয়র গ্রুফ থেকে সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রথম এবং হাজির হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় দ্বিতীয় ও মনপুরা মাধ্যমিক বিদ্যালয় তৃতীয় স্হান হয়।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শেষে প্রধান অতিথি বিজয়েদের মাঝে পুরষ্কার তুলে দেন। এই সময় মঞ্চে উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাব সভাপতি ও হাজির হাট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক আলমগীর হোসেন,পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা এইচ এম সুমন। মৎস্য কর্মকর্তা আবদুল গাফফার। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় মনপুরা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সেলিম মিঞার সভাপ্রতিত্ব করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d