কলাপাড়ায় পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক বিপু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০২০, ০৬:৩০
  • 41 বার পঠিত
কলাপাড়ায় পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক বিপু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৭ নভেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় দুই নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু। বৃহস্পতিবার শেষ বিকালে পৌর শহরের দুই নং ওয়ার্ডে তিনি দোয়া চেয়ে লিফলেট বিতরন করেন। এসময় তার সমর্থকরা উপস্থিত ছিলেন। তিনি কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক, পৌর ব্যবসায়ি সমিতির অর্থ সম্পাদক ও উন্নয়ন সংস্থা পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) এর চেয়ারম্যান। এছাড়া খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম শাহজাহান মাষ্টার এর দ্বিতীয় পুত্র।
লিফলেট বিতরন শেষে মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, মহামারি করোনায় যখন ব্যবসায়ি সহ সাধারন পেশার মানুষ ঘর মুখি ছিল। তখন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এ সময় নিজ অর্থে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। এছাড়া অর্থনৈতিক জোন খ্যাত কলাপাড়া পৌর শহরের দুই নং ওয়ার্ডে সু-শিক্ষিত সমাজের বসবাস। তাই তিনি মাদকমুক্ত, বল্যবিবাহ রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ, পরিকল্পিত যুব শক্তির ব্যবহার, নিরবিচ্ছিন্ন নগরিক সেবা,পরিচ্ছন্ন ও টেকসই উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৮ জানুমুলাদী পৌরসভা নির্বাচনে টানা তৃতীয়বারের মত আবানারীপাড়ায় সংবাদ সম্মেলনে দাবি ইউপি চেয়ারপটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে কলেজ শিবিসিসিতে জন্ম ও মৃত্যু নিবন্ধন অনলাইন কার্যকআমরা গনতন্ত্র ও ভোট প্রদানের অধিকার চাই ঃ সরোশান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান: পুলিশ বরিশালে আসছে সর্বনিম্ন ৮ লাখ ৬৬ হাজার টিকাদশমিনায় ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা শ্রীঘপটুয়াখালীতে বিষপান করে কিশোর-কিশোরীর আত্মহকরোনা পরিস্থিতির চরম অবনতি/একদিনে মৃত্যুর নতদেশে করোনায় আরও ১৬ মৃত্যুবিয়ের প্রলোভনে কুয়াকাটায় এনে প্রেমিকাকে ধর্সাংবাদিক মিজানুর রহমান আর নেইবাউফলে বাইকের ধাক্কায় গৃহবধূ নিহত
%d bloggers like this: