মনপুরা সাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি পালন

  • আপডেট টাইম : নভেম্বর ২৯ ২০২০, ০৬:১৪
  • 78 বার পঠিত
মনপুরা সাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি পালন

মোঃ মিজানুর রহমান জুয়েল, মনপুরা ভোলা প্রতিনিধি ঃ ১৩তম গ্রেড ও নিয়োগবিধি সংশোনীসহ বেতনবৈষম্য নিরসনের দাবিতে সারা দেশের মতো মনপুরা স্বাস্থ্য সহকারীরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি অব্যাহত রেখেছেন।

রোববার সকালে কর্মসূচির অংশ হিসেবে মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যলায়ের সামনে স্বাস্থ্য সহকারীরা অবস্থান কর্মসূচি পালন করে।
দাবি আদায়কৃত সাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশনের নেতাগনের দাবি প্রধানমন্ত্রীর ঘোষনা এবং সাস্থ্য মন্ত্রীর লিখিত আদেশের পর ও আমরা সাস্থ্য সহকারীগন কেন অবহেলিত এবং আমাদের প্রাপ্য আদায় থেকে কেন বঞ্চিত হচ্ছি তাই প্রধানমন্ত্রী সুদৃষ্টি কামনা করছি।

এ সময় বক্তব্য রাখেন দাবি বাস্তবায়ন সাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশনের ভোলা জেলা আহবায়ক কমিটির সদস্য মোঃ আলাউদ্দিন মনপুরা উপজেলা আহবায়ক মোঃ ফারুক উপজেলা কমিটির সদস্য সচিব স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশনের মনপুরা থানার সাধারণ সম্পাদক অনিল চন্দ্র দাস, প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: