কুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৬

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০২০, ০৫:৩৭
  • 745 বার পঠিত
কুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৬
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ০২ ডিসেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয় যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো.ফুর্তি (৬০) রবি (৪০) রাব্বি (২০) সগির (২২) আসমা (১৬) ও সীমা (২৬)। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহা সড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়ছে । পুলিশ এ ঘটনায় ট্রাক চালক আলামিন (২০) কে আটক করেছে।
কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেকের জরুরী বিভাগ সূত্রে জানান গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদেরকে বরিশালে রেফার করা হয়ছে।
কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আসলাম জানান, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোর সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনার শিকার হয় যাত্রীরা। এতে অটোরিক্সাটির ব্যাপক ক্ষতি হয়। তবে এ ঘটনায় ট্রাক চালককে আটক হয়েছে বলে তিনি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d